০৮ এপ্রিল ২০১৯

Xtra ব্যবহারে গিফট প্রদানকারীর সুবিধাঃ

গিফট পেতে বা দিতে আমরা প্রত্যেকেই পছন্দ করি, হোক সেটা প্রয়োজনে কিংবা ভালোলাগায়।

কিন্তু সমস্যাটা ঠিক তখনই হয় যখন গিফট পছন্দ করা ও গিফট পাঠানোর মাধ্যম নিয়ে দুশ্চিন্তায় পড়তে হয়।

Xtra দেশের প্রথম গিফট কার্ড প্রদানের ডিজিটাল মাধ্যম। যা কোম্পানীর এমপ্লয়িদের রিওয়ার্ড, ক্লায়েন্ট, আর ডিস্ট্রিবিউটরদের অফার, আর গিফট প্রদানে সাহায্য করবে ডিজিটাল মাধ্যমে।
আবার আপনি আপনার বন্ধু আর প্রিয়জনকে খুব সহজেই ডিজিটাল গিফট কার্ড পাঠাতে পারবেন Xtra মাধ্যমে। এর জন্য আপনাকে আর কোনো বাড়তি ঝামেলা পোহাতে হবেনা।

যাদের গিফট বা রিওয়ার্ড দিতে চান তাদের নাম Xtra তে এড করে, পছন্দ মতো মার্চেন্ট আর গিফট কার্ড সিলেক্ট করে পাঠিয়ে দিতে পারবেন যেকোনো সময়ে। ফোনে Xtra অ্যাপ ব্যবহারের মাধ্যমে খুব সহজেই অফার বা গিফট গ্রহন করতে পারবেন তারা।

গিফট প্রদানকারীর জন্য Xtra ব্যবহারের সুবিধা অপরিসীম।

Xtra ব্যবহারে গিফট প্রদানকারী যেসব সুবিধা পেয়ে থাকে তা নিচে উল্লেখ করা হল

গিফট, অফার ও রিওয়ার্ড সুবিধাঃ

প্রথমবারের মতো Xtra-ই আপনাকে এবং যেকোনো কোম্পানিকে দিচ্ছে গিফট ও রিওয়ার্ড প্রদানের সুবিধা।

ধরুন আপনার একটি কোম্পানি আছে। আপনার কোম্পানির এমপ্লয়ী, ক্লায়েন্টদেরকে রিওয়ার্ড দিতে চান। সেক্ষেত্রে আপনার গিফট পছন্দ করা থেকে শুরু করে সেগুলো তাদের হাতে পৌঁছানো পর্যন্ত আপনাকে হাজারো ঝামেলা পোহাতে হয়।

কিন্তু, Xtra এমন একটি অ্যাপ যার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার যেকোনো এমপ্লয়ি বা ক্লায়েন্টকে ডিজিটাল গিফট কার্ড ও রিওয়ার্ড দিতে পারবেন।

অথবা, আপনি আপনার বন্ধুকে তার বার্থডে অথবা এনিভারসারি উপলক্ষে গিফট দিতে চান। কিন্তু তার পছন্দমতো গিফট খোঁজা আর গিফট পৌঁছে দেওয়ার ঝামেলায় যেতে চান না। এসব ঝামেলা থেকে মুক্তি পেতে Xtra ব্যবহার করতে পারেন, যা নির্ঝঞ্ঝাটভাবে আপনার প্রিয় মানুষকে ডিজিটাল গিফট কার্ড দিতে সহায়তা করবে। আর এর মাধ্যমে আপনার বন্ধু খুব সহজেই তার পছন্দমতো গিফট বেছে নিতে পারবে।

সময়ের অপচয়রোধঃ

আপনার মূল্যবান সময় বাঁচাতে Xtra ই হতে পারে আপনার একমাত্র সহায়ক। যে সময় ব্যয় করে আপনি আপনার এমপ্লয়ি, ক্লায়েন্ট বা প্রিয়জনের জন্য গিফট, অফার পছন্দ করবেন এবং তা নির্ধারিত ব্যক্তিদের কাছে পৌঁছাবেন, তার শতভাগের একভাগ সময়ও লাগবেনা Xtra ব্যবহার করলে।

কোনো ঝামেলা ছাড়াই আপনি উপর্যুক্ত প্রতিটি কাজ করতে পারবেন নিশ্চিন্তে।

স্বল্প ব্যয় নিশ্চিতকরণঃ

গিফট, বা অফার বাবদ আপনার মাত্রাতিরিক্ত খরচ কমাবে Xtra অ্যাপ।

অথচ সেরা মান নিশ্চিতকরণে থাকবেনা ন্যূনতম অবহেলা। একমাত্র Xtra-ই পারে স্বল্প খরচে সেরা মানের নিশ্চয়তা প্রদান করতে।

আপনার যাতায়াত ঝামেলা আর খরচ কমবে।আপনার প্রয়োজনীয় সময় বাঁচাবে Xtra। কেননা, গিফট কিনতে এখন আর আপনাকে গিফট শপে যেতে হবেনা। Xtra মাধ্যমে খুব সহজেই প্রিয়জনকে ডিজিটাল গিফট কার্ড পাঠাতে পারবেন।

উপযুক্ত গিফট নিশ্চিতকরণঃ

উপযুক্ত বা যথাযথ গিফট বা অফার প্রদানে সাহায্য করবে Xtra.

আপনার দেয়া গিফট বা অফার যদি গ্রহণকারী ব্যক্তির কাজেই না লাগে অর্থাৎ সেটা যদি তার কাছে অপ্রয়োজনীয় বলেই মনে হয়, তবে আপনার সব পরিশ্রম বৃথা।

Xtra নিশ্চিত করবে আপনার দেয়া গিফট বা অফারের যথার্থতা।

এমপ্লয়ি বা ক্লায়েন্টদের সন্তুষ্টি অর্জনের মাধ্যমঃ

কোম্পানির কর্মচারী ও ক্লায়েন্টদের একটু বাড়তি সন্তুষ্টি অর্জন করতে আপনি কতো কিছুই না করে থাকেন !

বোনাস,অফার,গিফট!

কিন্তু তাতে আপনার কর্মচারী কিংবা ক্লায়েন্টরা আদৌ সন্তুষ্ট কী না তা নিয়ে ভাবনা কিন্তু থেকেই যায়।

Xtra নিশ্চিত করবে আপনার উদ্যোগের সফলতা, কেননা আপনার দেওয়া অফার বা ডিজিটাল গিফট কার্ডকে তারা তাদের পছন্দমতো কাজে লাগাতে পারবে।

আর তাই তাদের আরো বেশী সন্তুষ্ট করতে আপনাকে এখন আর কোনো দুশ্চিন্তা কর‍তে হবে না। Xtra মাধ্যমে এমপ্লয়ীরা পাবে নিজেদের পছন্দমতো গিফট খুঁজে নেওয়ার স্বাধীনতা।

সহজ মাধ্যমঃ

Xtra দেশের প্রথম ডিজিটাল গিফট পাঠানোর মাধ্যম।

শুধুমাত্র মোবাইলে এই অ্যাপটি ইন্সটল করেই ডিজিটাল গিফট কার্ড আর গিফট প্রদানের মতো কাজগুলো করতে পারেন খুব সহজে ও অল্প সময়ে।

ব্যবসায়িক লক্ষ্য পূরণ করবেঃ

আমরা প্রত্যেকেই আমাদের ব্যবসায়িক লক্ষ্য পূরণে তৎপর থাকি।

কোম্পানির উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে ভাবনায় থাকি। আর সেই ভাবনা থেকেই হাজারো পরিকল্পনা করি কীভাবে ব্যবসায়ের প্রত্যাশিত লক্ষ্য পূরণ করা সম্ভব তা নিয়ে।সেই পরিকল্পনা বাস্তবায়ন করতেই গিফট আর অফার এর মতো পন্থা অনুসরণ করি।

Xtra আপনার সুচিন্তিত এই পরিকল্পনার সঠিক বাস্তবায়ন দিচ্ছে মূহুর্তেই, যা আপনার ব্যবসায়িক লক্ষ্য পূরণ করবে অনন্যতার সাথে।

সময়ের সাথে, প্রযুক্তির সাথে তাল মিলিয়ে কে না চলতে চায় ! আমরা প্রত্যেকেই আমাদের জটিল কাজগুলো খুব সহজে সমাধান করার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে থাকি।

আর সেই লক্ষেই Xtra-র অগ্রযাত্রা।

ব্যবসায়িক জটিল কাজগুলোর সমাধানে আর প্রিয়জনকে সহজেই তার পছন্দমতো গিফট দিতে Xtra ব্যবহার এখন সময়ের দাবি।

কেবলমাত্র ফোনে একটি অ্যাপ ইনস্টল করেই আপনি Xtra’র সুবিধাগুলো পেতে পারেন নিশ্চিন্তে।

বর্তমান এই ইন্টারনেটের যুগে আমাদের ব্যবসা বাণিজ্য খুব দ্রুত গতিতে বেড়ে চলছে। একদিকে যেমন দ্রুতগতিতে বাড়ছে ইন্টারনেটের প্রসার, অন্যদিকে বাড়ছে কাস্টমারের চাহবিস্তারিত

০৮ এপ্রিল ২০১৯

গিফট পেতে বা দিতে আমরা প্রত্যেকেই পছন্দ করি, হোক সেটা প্রয়োজনে কিংবা ভালোলাগায়। কিন্তু সমস্যাটা ঠিক তখনই হয় যখন গিফট পছন্দ করা ও গিফট পাঠানোর মাধ্যম নিয়ে দবিস্তারিত

০৮ এপ্রিল ২০১৯

বাঙ্গালীর মতো ভোজনপ্রিয় জাতি মনে হয় খুব কমই আছে । আমরা পুরো বিশ্বে এমন জাতি বোধহয় খুঁজলেও তেমন পাবো না, যাদেরকে বিশ্ব তাদের খাদ্যাভ্যাস দিয়ে চিনে, যেভাবে ববিস্তারিত

০৮ এপ্রিল ২০১৯