গিফট প্রদানকারী যেভাবে কাজ করে!

আপনি একজন কোম্পানির কর্মকর্তা, পরিবারের সদস্য অথবা খুব ভালো বন্ধু হিসাবে বিশেষ কোন উপলক্ষ্যে আপনার কাছের মানুষটিকে তার পছন্দমত গিফট দিয়ে, তাকে নিশ্চয়ই খুশি দেখতে চান। কিংবা আপনার এমপ্লয়ীদের, তাদের ভাল কাজের উপহার স্বরূপ পুরস্কৃত করে তাদেরকে আরো অনুপ্রাণিত করতে চান। কিন্তু কিছু সময় আপনার এই কাছের মানুষদেরকে তাদের পছন্দ মতো গিফট দেয়া মোটেও সহজ কাজ নয়। Xtra আপনার জন্য নিয়ে এসেছে সেই সুযোগ। Xtra অ্যাপ ব্যবহার করে একটি ক্লিক করে তাকে দিতে পারেন তার পছন্দমত আউটলেটের ভাউচার কিংবা তার পছন্দের রেস্তোরাঁয় খাবার অথবা তার পছন্দের অনেক কিছুই। এ সকল কিছুই আপনার হাতের কাছে নিয়ে এসেছে Xtra। আপনার কল্পনা যাই হোক না কেন Xtra তা এনে দিবে আপনার হাতের মুঠোয়।

Watch How it works কিভাবে Xtra কাজ করে দেখুন

গিফট প্রদানকারীর সুবিধা

  1. আপনার পরিবার, বন্ধু কিংবা আপনার ক্লায়েন্ট, পরিবেশক, সরবরাহকারী বা এমপ্লয়ীদের জন্য তাদের পছন্দ অনুযায়ী গিফট এবং রিওয়ার্ড দিতে পারবেন।
  2. গিফট দিতে পারবেন যখন তখন, হোক না তা বন্ধের দিন, কিংবা রাত।
  3. আপনি বিদেশে আছেন কিংবা ঢাকার বাইরে – গিফট দিতে পারবেন যেকোনো জায়গা থেকে।
  4. ট্র্যাফিক জ্যামের কারনে গিফট কেনায় সময় অপচয় হবে না।
  5. গিফট বহন করে নিয়ে যেতে হবে না।
  6. কোন লুকানো বা অতিরিক্ত চার্জ নেই
  7. আপনার দেয়া গিফট বা রিওয়ার্ডের সঠিক ব্যবহারের নিশ্চয়তা পাচ্ছেন
Benefits for Offer Provider

কোম্পানি হলে ফর্মটি পূরণ করুন

আপনি ব্যক্তি হিসেবে গিফট দিতে চাইলে, সরাসরি Xtra অ্যাপ ডাউনলোড করে গিফট দিন। কিন্তু আপনি যদি কোনো কোম্পানির হয়ে কাউকে গিফট দিতে চান, তাহলে আপনি এই ফর্মটি পূরণ করুন। আমরাই আপনার সাথে যোগাযোগ করে অ্যাডমিন প্যানেল দিবো যেখানে আরো বাড়তি ফীচার পাবেন।

প্রশ্ন উত্তর

আপনি একজন কর্মকর্তা, পরিবারের সদস্য অথবা খুব ভালো বন্ধু হিসাবে আপনার এমপ্লয়ী, ক্লায়েন্ট, পরিবেশক, সরবরাহকারী অথবা পরিবারের সদস্যদের, বন্ধুদের নিশ্চই গিফট অথবা রিওয়ার্ড দিতে চান । সেক্ষত্রে আপনি আমাদের Xtra থেকে সকল সুবিধা নিতে পারেন এবং আপনি অথবা আপনার কোম্পানি Xtra-র গিফট প্রদানকারী হিসেবে গণ্য হবেন।
আপনি ব্যক্তিগতভাবে আপনার পরিবার, বন্ধু বা প্রিয়জনকে যেকোনো উৎসব কিংবা অকেশনে গিফট প্রদান করতে পারেন খুব সহজেই Xtra অ্যাপ ব্যবহার করে। ঠিক একইভাবে আপনি যে কোন কোম্পানির পক্ষ থেকে Xtra ব্যবহার করে যদি আপনার অফিসের কর্মকর্তা, ক্লায়েন্ট, ডিস্ট্রিবিউটর, সাপ্লায়ার কিংবা কর্মচারীদের রিওয়ার্ড প্রদান করতে চান সেক্ষেত্রে আপনাদের জন্য রয়েছে আমাদের বিশেষ ব্যবস্থা। আপনি কোনো কোম্পানির পক্ষ থেকে আমাদের সাথে গিফট প্রদানকারী হিসাবে যুক্ত হতে চাইলে, যোগাযোগ করুনঃ https://www.xtragift.com/contact-us/
দিন যতো যাচ্ছে মানুষ সবসময় চায় অল্প সময় ব্যয় করে কোয়ালিটি গিফট পেতে। আর সে লক্ষ্যেই Xtra এর পথচলা। Xtra বাংলাদেশে এমন এক প্ল্যাটফর্ম এনেছে যেখানে আপনি কোম্পানী অথবা বক্তিগত ভাবে আপনার ক্লাইন্টদের অথবা পরিবারের সদস্য বা বন্ধুদেরকে যেকোনো সময় গিফট অথবা রিওয়ার্ড দিতে পারছেন। থাকছে না বাড়তি অর্থ খরচ কিংবা লাগছেনা বাড়তি সময়।
আপনি খুব সহজেই Xtra অ্যাপ ব্যবহার করে গিফট প্রদান করতে পারেন। গিফট প্রদান করার সময় যাকে প্রদান করবেন, তার নাম্বার অ্যাপে এন্ট্রি করার পরে আপনাকে গিফটের মূল্য (Gift Amount) উল্লেখ করতে হবে (যেমন ধরুন, ১০০০ টাকা)। আপনি মূল্য উল্লেখ করার পর মূল্য পরিশোধের অপশন (Payment Methods) পাবেন। আপনি বিকাশ, ডেবিট, অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন ।
Xtra অ্যাপ ব্যবহার করে গিফট বা রিওয়ার্ড প্রদান করতে চাইলে আপনাকে Xtra অ্যাপ ইনস্টল করতে হবে। তারপর গিফট দেয়ার সব সুবিধা আপনি অ্যাপে পেয়ে যাবেন।
Xtra একটি প্ল্যাটফর্ম যেখানে গিফট গ্রহণকারী নিজে দোকানে গিয়ে তার গিফট পছন্দ করে নিবেন। তাই Xtra দ্বারা ডেলিভারির কোন প্রশ্ন আসেনা। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি ফ্যাশন আউটলেটে আপনার বন্ধু থেকে ২০০০ টাকা গিফট কার্ড পান । আপনি আপনার সুবিধাজনক সময়ে সেই ফ্যাশন আউটলেটে যেতে পারবেন। যাওয়ার পর যদি আপনি ২৫০০ টাকা দিয়ে আপনার জন্য পোশাক কিনেন , সেই ক্ষেত্রে, আপনি আপনার পকেট থেকে অতিরিক্ত ৫০০ টাকা দিবেন, বাকি ২০০০ টাকা আপনার ডিজিটাল কার্ড থেকে আসবে। আপনি যদি ২০০০ টাকার কিছু কিনে থাকেন, তবে আপনাকে অতিরিক্ত কোনো টাকা দিতে হবে না। যেহেতো আপনার গিফট এমাউন্ট ২০০০ টাকা, তাই ২০০০ টাকার উপর যত এমাউন্ট কিনবেন, ওই পরিমাণ অতিরিক্ত টাকা আপনার পকেট থেকে দিতে হবে।
হ্যাঁ, সাধারণত মেয়াদ এক বছর। গিফট গ্রহণকারী Xtra অ্যাপে মেয়াদ দেখতে পারবেন। যদি গিফটটি নির্ধারিত তারিখের (যেমন এক বছর) মধ্যে নেওয়া না হয়, তবে গিফট প্রদানকারীকে সেই বিষয়ে অবহিত করা হবে এবং তারপরে গিফট প্রদানকারী এই গিফট অন্য কারো কাছে পুনরায় পাঠাতে পারবেন।
যদি গিফটটি নির্ধারিত তারিখের (যেমন এক বছর) মধ্যে নেওয়া না হয়, তবে গিফট প্রদানকারীকে সেই বিষয়ে অবহিত করা হবে এবং তারপরে গিফট প্রদানকারী এই গিফট অন্য কারো কাছে পুনরায় পাঠাতে পারবেন। এই ক্ষেত্রে, গিফট প্রদানকারীর কাছ থেকে ১০ টাকার একটি ছোট চার্জ নেয়া হবে।
হ্যাঁ, এখন ঢাকা শহরের জন্য তা সম্ভব । গিফট গ্রহণকারীগণ তাদের অ্যাপ্লিকেশানে গিফট ডিটেইলস -এ গিফটের বিবরণ সহ নির্দিষ্ট আউটলেট তথ্য পাবেন। সুতরাং, গিফট গ্রহণকারীগণ নির্দিষ্ট আউটলেট সম্পর্কে জেনে সেখান থেকে গিফট গ্রহণ করতে পারবেন।
Xtra দেশের প্রথম ডিজিটাল গিফট বা রিওয়ার্ড প্ল্যাটফর্ম, যার সাহায্যে আপনি আপনার কোম্পানীর এমপ্লয়ী, ক্লায়েন্ট, পরিবেশক, সরবরাহকারী অথবা আপনার পরিবারের সদস্য, বন্ধুবান্ধবদের তাদের পছন্দ অনুযায়ী গিফট বা রিওয়ার্ড গ্রহণের সুযোগ করে দিচ্ছেন অতিরিক্ত কোন খরচ ছাড়াই। Xtra-এর সুবিধা গ্রহণ করে আপনি আমাদের যেকোনো গিফট প্রদানকারী প্রতিষ্ঠান (যেমন: রেস্টুরেন্ট বা ফ্যশন আউটলেট) থেকে আপনার কোম্পানীর এমপ্লয়ী, ডিসট্রিবিউটর অথবা আপনার পরিবারের সদস্য, বন্ধুবান্ধবদের তাদের পছন্দ অনুযায়ী গিফট বা রিওয়ার্ড দিতে পারেন (যেমন: ৩০০০ টাকার ডিজিটাল গিফট কুপন)।
ফোনে Xtra অ্যাপ থাকলেই গিফট গ্রহণ করা যাবে, বহন করতে হবেনা কোনো গিফট ভাউচার, বা খুঁজতে হবেনা কোনো কুপন কোড। গিফট পাওয়ার পরে নির্দিষ্ট দোকান থেকে QR কোড স্ক্যান করার মাধ্যমে আপনি গিফট বা রিওয়ার্ড উপভোগ করতে পারবেন।
জ্বী অবশ্যই, Xtra ব্যবহারকারী হিসেবে আপনি অতি সহজে আপনার প্রিয়জনকে গিফট দিতে পারছেন।

গিফট প্রদানকারীদের মতামত দেখুন এখানে