আমাদের পথচলা

Xtra-এর ধারণার জন্ম হয়েছে ২০১৮ সালে আমাদের প্রতিষ্ঠাতা মঞ্জুরুল আলম মামুন এর হাত ধরে। একদিন তিনি কিছু কাগজের গিফট ভাউচার পান দেশের প্রতিষ্ঠিত কিছু কোম্পানির কাছ থেকে, কিন্তু এই ভাউচারগুলো সবসময় তার সাথে সাথে রাখতে হতো কারণ তিনি নিশ্চিত ছিলেন না এটা কখন ব্যবহার করতে পারবেন। তখন তিনি একটি ডিজিটাল গিফট প্ল্যাটফর্মের প্রয়োজনীয়তা অনুভব করেন যেখানে কোনও ব্যক্তি বা কোম্পানি তাদের পছন্দসই মার্চেন্ট নির্বাচন করে তাদের মাধ্যমে প্রিয়জন বা বিজনেস স্টেকহোল্ডারদের গিফট বা রিওয়ার্ড দিতে পারবে ।

অবিলম্বে একটি জরিপ করা হয় যার মাধ্যমে আরো গভীরভাবে এই প্ল্যাটফর্মের প্রয়োজনীয়তা অনুভব করা হয়। যেহেতু কোনো গোছানো প্ল্যাটফর্ম ছিলো না গিফট বা রিওয়ার্ড প্রদান এর জন্য, তো সেই লক্ষ্যেই Xtra গিফট প্রদানকারী, গিফট গ্রহণকারী এবং মার্চেন্টদের জন্য নিয়ে আসলো এমন একটি ডিজিটাল প্ল্যাটফর্ম, যেখানে আপনি গিফট দিতে আর নিতে পারবেন খুব সহজেই।

এভাবেই Xtra দেশের প্রথম ডিজিটাল গিফট এবং রিওয়ার্ড প্ল্যাটফর্ম হিসেবে গঠিত হয় , যা Aplectrum Solutions Ltd. দ্বারা পরিচালিত । আমরা প্রতিনিয়ত আরও সহজ, দ্রুত এবং উন্নত গিফট বা প্রমোশনাল পদ্ধতি উদ্ভাবনের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

আপনার যেকোনো পরামর্শ বা প্রতিক্রিয়া জানান আমাদেরকে।

আমাদের লক্ষ্য

  1. কাজকে ভালোবাসাঃ আমরা আমাদের কার্যক্রম আরও সহজ, দ্রুত এবং উন্নত গিফট বা প্রমোশনাল পদ্ধতি উদ্ভাবনের লক্ষ্যে প্রতিনিয়ত কাজ করছি। যা জটিলতা এড়িয়ে আপনার জীবনকে করবে আরো স্বাচ্ছন্দ্যময়।
  2. কাজ দ্বারা প্রমান করাঃ আমরা কোনো কিছুকেই অগ্রাহ্য করিনা। যেকোনো ধরনের জটিল সমস্যাকে আমরা চিহ্নিত করে, সেটি নির্মূলে বদ্ধ পরিকর।
  3. টিমকে সহায়তা করাঃ আমরা একত্রে আন্তরিকতায় সাথে এগিয়ে যেতে বদ্ধপরিকর।
  4. ক্লায়েন্টকে মূল্যায়ন করাঃ ক্লায়েন্ট আমাদের টিমের অন্যতম অংশ। আমরা আমাদের ক্লায়েন্টদের ব্যবসার প্রতিও আগ্রহী।
  5. ইতিবাচক মনোভাব রাখাঃ আমরা সবসময় ইতিবাচক মনোভাব পোষন করি। সমস্যা যেকোনো আসতেই পারে, তবে যেকোনো সমস্যার ইতিবাচক সমাধান হবে বলে আশা রাখি।
  6. শেখার কোনো শেষ নেইঃ আমাদের কোম্পানির এগিয়ে যাওয়ার জন্য নতুন আইডিয়া আসবে। আমরা নতুন এবং ঝুঁকি নিয়ে কাজ করতে আগ্রহী। বর্তমানে সাথে এগিয়ে যেতে আমরা দৃঢ় পরিকর।

ব্যবহারকারীদের মন্তব্য!